কুমিল্লায় আরও ৬৯ জনের করোনা শনাক্ত, মোট ৩৩০১ - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় আরও ৬৯ জনের করোনা শনাক্ত, মোট ৩৩০১



(খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। সোমবার (২৯ জুন) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩০১ জন।

এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে ১১ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ১ হাজার ৩১৭ জন। নতুন সুস্থদের মধ্যে বুড়িচংয়ের ৫ জন ও সদর দক্ষিণের ৬ জন রয়েছেন।

অপরদিকে, করোনায় কুমিল্লা নগরীর ১ জন, আদর্শ সদরের ১ জনসহ ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গতকাল রোববার জেলার নাঙ্গলকোটে ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৯৪ জন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

সোমবার (২৯ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, সোমবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ১৮ হাজার ৫৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৬ হাজার ৯৯৬ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে মোট করোনা পজিটিভ এসেছে ৩ হাজার ৩০১ জনের।

সোমবার নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৩৩ জন, আদর্শ সদরের ৪ জন, চৌদ্দগ্রামের ১১ জন, বরুড়ায় ৮ জন, ব্রাহ্মণপাড়ার ১ জন, মনোহরগঞ্জের ১ জন, সদর দক্ষিণে ৪ জন, মুরাদনগরে ১ জন, লালমাইতে ৩ জন, বুড়িচংয়ে ২ জন ও নাঙ্গলকোটের ১ জন রয়েছেন।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ