লাকসামে উত্তরদা ইউপির মেম্বার আব্দুল মতিনের বিরুদ্ধে নিরীহ দম্পতিকে মারধরের অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে উত্তরদা ইউপির মেম্বার আব্দুল মতিনের বিরুদ্ধে নিরীহ দম্পতিকে মারধরের অভিযোগ



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল মতিনের বিরুদ্ধে নিজ এলাকার এক হতদরিদ্র পরিবারের স্বামী-স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর সামাজিক ভাবে বিচার দাবি করায় ওই দম্পতিকে হত্যার হুমকি দেয়া হয়েছে উল্লেখ করে গত ৮ জুলাই লাকসাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত নজরুল ইসলাম। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে উত্তরদা ইউনিয়নের ঠেঙ্গারপাড় গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে নজরুল ইসলামের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ সৃষ্টি করে আসছে ইউপি মেম্বার আব্দুল মতিন ও তার স্বজনরা। গত ৬ জুন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তারা নজরুল ইসলামের স্ত্রীকে গালমন্দ করে।


এ নিয়ে প্রতিবাদ করায় তারা নজরুল ও তার স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করে তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরবর্তীতে সামাজিক ভাবে বিচার দাবি করায় তারা ওই দম্পতিকে হত্যার হুমকি দেয়। এদিকে এ ঘটনার পর থেকে আতঙ্কে দিনাতিপাত করছেন নির্যাতিত দম্পতি।


ইউপি মেম্বার আব্দুল মতিনের রোষানলে পড়ে তারা নিরাহীত্তানতায় রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার ও মেম্বারের রোষানল থেকে মুক্তি পেতে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


৮ জুলাই মেম্বার আব্দুল মতিনসহ ৬ জনকে অভিযুক্ত করে লাকসাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত নজরুল ইসলাম।


অন্যান্য অভিযুক্তরা হলেন ঠেঙ্গারপাড় গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মাইন উদ্দিন, মৃত হাজ্বী ইব্রাহীমের ছেলে আব্দুল মান্নান, আব্দুল করিম, আব্দুল মান্নানের ছেলে শেখ ফরিদ ও হাজ্বী আব্দুর রহিমের ছেলে আজাদ।


এ বিষয়ে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে ইউপি মেম্বার আব্দুল মতিন জানান ঘটনার সময় তিনি এলাকাতেই ছিলেন না।


লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ