লাকসামে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে তাবারক উল্লাহ কায়েসের শোক ও দোয়া - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে তাবারক উল্লাহ কায়েসের শোক ও দোয়া



স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান, শীর্ষ সংবাদপত্র দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।


আজ মঙ্গলবার জোহর নামাজ শেষে লাকসাম কাঁচাবাজার জামে মসজিদে দৈনিক যুগান্তের কুমিল্লা ব্যুরো ও লাকসাম বাজার ব্যাবসায়িক সমিতির সাধারণ সম্পাদক তাবার উল্লাহ কায়েসের আয়োজনে এ দোয়া অনুষ্ঠিত হয়।


মসজিদের মোয়াজ্জিন জিয়াউল হক এর পরিচালায় দোয়া অনুষ্ঠানে মরহুমের রুহের মাগফিরাত কামনা মোনাজাত পরিচালনা করেন কাঁচাবাজার জামে মসজিদেও খতিব হযরত মাওলানা মো আবদুর রব।


এ সময় উপস্থিত ছিলেন, লাকসাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক তোফায়েল আহমেদ, নির্বাহী সম্পাদক কামাল হোসেন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, ডিভিসি সাংবাদিক নাসির উদ্দীন চৌধুরী, বিজয় টিভির হুমায়ুন কবির মানিক, সাংবাদিক মিজানুর রশিদ, সময়ের দর্পনের নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ, ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক- হুমায়ুন কবির কামাল, গার্মেস ব্যাবসায়ি সমিতি সভাপতি ওহিদুর রহমান বাচ্ছু, সাধারণ সম্পাদক মনির হোসেন, কাঁচা বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক- কামাল হোসেন ও পুস্তক ব্যাবসায়িক সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান সেলিম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ রজ্জব আলী ভুইয়া, চাঁন মিয়া টাওয়ারের ব্যবসায়ী সমিতির সভাপতি মঞ্জুরুল আলম বাচ্ছু ,ব্যাবসায়ী খন্দকার দুলাল হোসেন, আবদুল গফুর, মাসুদ আলম, দেলোয়ার হোসেন সহ সার্বজনিন লোকজন প্রমুখ।


দৈনিক যুগান্তের কুমিল্লা ব্যুরো তাবারক উল্লাহ কায়েসের মঙ্গলবার এক শোকবার্তায় বলেন, মরহুম নুরুল ইসলাম বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা ও শীর্ষ ব্যবসায়ী। দেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বাংলাদেশে স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রাখেন।


তিনি এসময় আরো বলেন, আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।


প্রসঙ্গত, সোমবার বিকালে দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ