কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন



কুমিল্লা থেকে, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২০ জুলাই) স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্যা হিউম্যানিটি’ কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে কর্মসূচির শুভ উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সেইভ দ্যা হিউম্যানিটির প্রধান সমন্বয়ক সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট বদিউল আলম সুজন, মহানগর টিমের অন্যতম সমন্বয়ক আবদুল হান্নান, কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মনির হোসেন পাটোয়ারি, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট ওবায়দুল্লাহ সরকার, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ইব্রাহিম মুনির, ট্রাস্ট ল’ চেম্বারের সদস্য ইব্রাহিম খলিল শরীফ, নিজাম উদ্দিন, আমিন উদ্দিন, মাসুম প্রমূখ।


সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি সেভ দ্যা হিউম্যানিটির কার্যক্রমের প্রশংসা করে উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন।


উল্লেখ্য, চলমান করোনা পরিস্থিতিতে ‘সেভ দ্যা হিউম্যানিটি’ এর উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক, হ্যান্ডগ্লাভস, হ্যান্ডস্যানিটাইজার ও প্রচারপত্র বিতরণ, গরীব, অসহায় ও কর্মহীনদের মধ্যে খাদ্য ও আর্থিক সহায়তা, করোনায় মৃতদের দাফন, বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবা, বয়স্ক ও শ্বাসকষ্টের রোগীদের মাঝে ডাক্তারের পরামর্শে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও ফালস অক্সিমিটার সরবরাহ, স্বেচ্ছায় রক্তদান, করোনা রোগীদের স্বাস্থ্যসম্মত খাদ্য সহায়তা, কোয়ারেন্টাইনের ব্যবস্থা এবং করোনা জয়ীদের ফুলেল অভ্যর্থনা সহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে। মানবিক দিক বিবেচনায় জনকল্যাণে এ ধরনের স্বেচ্ছাসেবীমুলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের প্রধান সমন্বয়ক সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট বদিউল আলম সুজন।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ