মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ওয়ার্ড মেম্বারের অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ওয়ার্ড মেম্বারের অভিযোগ



স্টাফ রিপোটার, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভাতার টাকা সহ নানাহ অভিযোগ এনে গত রবিবার উপজেলা প্রশাসনে অভিযোগ দায়ের করেছে ঐ ইউপির এক ওয়ার্ড মেম্বার। এ নিয়ে এলাকার জনমনে নানাহ গুঞ্জন সৃষ্টি হয়েছে।


অভিযোগে জানা যায়, উপজেলার মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের বিরুদ্ধে- ইউপি সদস্যদের ভাতার টাকা ও বিভিন্ন প্রকল্পে অর্থ উত্তোলন সহ নানাহ অনিয়ম তুলে ধরে উপজেলা নিবার্হী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছে ঐ ইউপির ৩নং ওয়ার্ড মেম্বার ওয়াহিদুর রহমান লিটন।

বিশেষ করে প্রত্যেক ইউপি সদস্যদের ভাতার টাকা সকারী নির্দেশনা মোতাবেক প্রত্যেক মাসে ৪হাজার ৪শত টাকা হাওে এ যাবৎ ৪৮ মাসের বকেয়া ভাতা ২লাখ ১১হাজার ২শত টাকা পাওয়ার কথা কিন্তু এ পর্যন্ত টাকা পেয়েছে ৩৫ হাজার টাকা।বাকী ১লাখ ৭৬হাজার ২শত টাকার বিষয়ে চেয়ারম্যান মোস্তফা কামালকে বারবার অনুরোধ করা সত্ত্বেও তিনি চল চাতুরীর আশ্রায় এব নড়চড় হিসাব নিয়ে ব্যাস্ত থাকেন।


এ ব্যাপারে ভোক্তভোগী ওয়ার্ড মেম্বার ওয়াহিদুর রহমান লিটন জানায়, আমরা যে একজন মেম্বার তার কোছে কোন মূল্য নেই। তিনি নিজের ইচ্ছামত পরিষদ চালাচ্ছেন। ভাতার টাকার বিষয়ে তার কাছে বারবারে জানাতে চাইলে সঠিক কোন সন্তোজ জনক উত্তর না পেয়ে অবশেষে উপজেলা নিবার্হী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেছি।


অপর দিকে এ ব্যাপারে চেয়ারম্যান মোস্তফা কামালের মুঠো ফোনে একাদিক বার চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা জনায়, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ