লাকসামে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে মারধর থানায় অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে মারধর থানায় অভিযোগ



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী বেদমভাবে মারধর করে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।


গত গতকাল বুধবার সকাল ১১টার দিকে উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিনুর আক্তার রুবি’র (২২) মা ফিরোজা বেগম বাদী হয়ে ৩জনকে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।


অভিযোগ ও নির্যাতনের শিকার শাহিনুর আক্তার রুবি’র সঙ্গে কথা বলে জানা যায়, গত প্রায় ৪মাস পূর্বে মনোহরগঞ্জ উপজেলার আমতলী গ্রামের ইয়াছিন মাষ্টার বাড়ীর আনোয়ার হোসেনের মেয়ে শাহিনুর আক্তার রুবি’র সঙ্গে লাকসাম উপজেলার পৌরশহরের শ্রীপুর মধ্যপাড়ার মমিন ডাক্তারের ছেলে তৌহিদুল ইসলাম রবিন (৩৩) সহিত ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। বিয়ের পর বেশ কয়েক দিন সুখে শান্তিতে কাটলেও সেই সুখ স্থায়ী হয়নি। অল্প কিছুদিন পরই রুবি’র স্বামী তৌহিদুল ইসলাম রবিন, শশুর মমিন ডাক্তার ও শাশড়ী মমিন আক্তার মিলে ৩লক্ষ টাকা যৌতুক দাবী করাসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়া তাকে বিভিন্ন সময় নির্যাতন করত।


এরই ধারাবাহিকতায় গত বুধবার(০৫/০৮/২০২০ইং তারিখে) সকাল ১১ দিকে তৌহিদুল ইসলাম রবিন তার পিতা-মাতা মিলে পূর্বের ন্যায় ৩লাখ টাকা যৌতুক আনিয়া দেওয়াসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়া তাহার সহিত জগড়া বিবাদ শুরু করিলে শাহিনুর আক্তার রুবি যৌতুকের টাকা এনে দিতে অপারগতা প্রাকাশ করা সহ প্রতিবাদ করলে স্বামী তৌহিদুল ইসলাম ক্ষিপ্ত হইয়া পিতা মনিন ডাক্তার ও মাতা মমিন আক্তার মিলে তাকে বেধম মারধর করে রক্তাক্ত জখম করে। তার আত্মচিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে লাকসাম সরকারী হাসপাতালে ভর্তি করে।


আজ বৃহস্পতিবার (06/08/2020) শাহিনুর আক্তার রুবি’র মা ফিরোজা বেগম বাদী হয়ে শাহিনুর আক্তার রুবি’র স্বামী তৌহিদুল ইসলাম রবিন, শশুর মমিন ডাক্তার ও শাশড়ী মমিন আক্তার সহ মোট ৩জনকে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ