নাঙ্গলকোটে ৪ নারী ছিনতাইকারী আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে ৪ নারী ছিনতাইকারী আটক



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোট বাজারে ছিনতাইকারী চক্ররের ৪ নারীকে আটক করে নাঙ্গলকোট থানা পুলিশ। শনিবার সকালে আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। শুক্রবার সকালে নাঙ্গলকোট বাজার থেকে ছিনতাই কালে তাদের আটক করা হয়।


আটকৃতরা হলো, ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের খোরশেদ মিয়ার স্ত্রী বিভিন্ন জেলায় ৪ মামলার আসামী রুনা আক্তার (৩৩), একই গ্রামের শাহ আলম মিয়ার স্ত্রী একাধিক মামলার আসামী সৈয়দা বেগম (৩৪), কালাই মিয়ার স্ত্রী একাধিক মামলার আসামী পারভিন বেগম (৪৩) ও মারুফ মিয়ার স্ত্রী সায়েমা বেগম (৩০)। এ নারী ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় গিয়ে ছিনতাই করে আসছে বলে জানা যায়। এ ব্যাপারে নাঙ্গলকোট বাজারের প্রহরি মোহাম্মদ অহিদ বাদী হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।


মামলা সূত্রে জানা যায়, শুক্রবার পৌর সদরের বেতাগাঁও গ্রামের আব্দুল মমিনের স্ত্রী মোরশেদা বেগম নাঙ্গলকোট বাজারে আসলে ছিনতাইকারী চক্রের সদস্য রুনা আক্তার ওই নারীর স্বর্ণের চেইন ধরে টান দিলে ছিনতাইকারী চক্রের অন্য সদস্যরা তার চার দিক এসে গিরে ধরে। পরে কৌশলে ওই স্বর্ণের চেইনটি নেয়ার সময় মোরশেদা চিৎকার করলে আশে পাশের লোকজন এসে তাদের আটক করে নাঙ্গলকোট থানা পুলিশে সোপর্দ করে।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্থানীয় লোকজন ছিনতাইকারী চক্ররের ৪ নারী সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করে। এদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়ীয়াসহ দেশের বিভিন্ন থানায় বেশকিছু মামলা রয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ