নিরব-নিথর মন্ডপগুলো লাকসামে পুজার মন্ডপ পরিদর্শণে পৌর ও উপজেলা নেতৃবৃন্দ - খবর তরঙ্গ
শিরোনাম :

নিরব-নিথর মন্ডপগুলো
লাকসামে পুজার মন্ডপ পরিদর্শণে পৌর ও উপজেলা নেতৃবৃন্দ



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

সারা দেশের ন্যায় কুমিল্লার লাকসামে করোনার প্রভাব পড়েছে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবে। রবিবার (২৫ অক্টোবর) নবমীর দিনেও অনেকটা বাজ-বাজনা বিহীন দূর্গাপুজার মন্ডপগুলো ছিল অনেকটাই নিরব-নিথর।



তবে সুষ্ঠু ভাবে পূজা উদযাপন উপজেলা প্রশাসন ও থানা পুলিশ ব্যাপক ভুমিকা পালন করে যাচ্ছে।


২৫ অক্টোবর সন্ধ্যার পর পৌর শহরের বিভিন্ন মন্দির পরিদর্শণ যান পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহাব্বত আলী।


লাকসাম পৌরসভার ১৮টি পূজা পরিদর্শন কালে পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহাব্বত আলী পূজা উদযাপন পরিষদের বিভিন্ন মন্ডপের নেতৃবৃন্দের হাতে সরকারি বরাদ্দকৃত অর্থ, এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের ব্যক্তিগত তহবিল ও পৌর মেয়র তহবিল থেকে আর্থিক অনুদানের চেক তুলে দেন।


বরাদ্দকৃত অর্থের মধ্যে ছিল, সরকারি বরাদ্দকৃত ১৭ হাজার ৫শ’, এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের ব্যক্তিগত তহবিলের ৫ হাজার ও পৌরমেয়র তহবিল থেকে ৫ হাজার টাকা।


অনুদান বিতরন কালে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা, লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, এসময়র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পূজামন্ডপের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এ ছাড়া আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের এবং পূজা উদযাপন পরিষদের পৌরসভা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য এর আগে উপজেলার প্রায় ১৫টি পূজান্ডপে অনুদানের অর্থ বিতরণ করা হয়।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ