লাকসামে সামাজিক ও স্বেচ্ছাসেবী কর্মকান্ডে যুবকদের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ

‘মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে লাকসাম উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে ‘সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবকমূলক কাজে যুবকদের ভূমিকা শীর্ষক’ একদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর (রবিবার) লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলম।


বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবদুল হান্নান, নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ কামাল হোসেন হেলাল, ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশনের সভাপতি ফয়সাল হোসেমন বাপ্পী। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মোজাম্মেল হক ও মোঃ শাহজাহান।


বক্তারা বলেন, যুবকরা পারে দেশকে আত্মনির্ভরশীল করতে। মাননীয় প্রধানমন্ত্রী যুবকদের চাকুরির পিছনে না দৌঁড়ে নিজেদের উদ্যোক্তা হিসেবে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর পরামর্শে যুবকরা কাজ করলে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে। তারা যুবকদের সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবকমূলক কাজে মেধা ও সততার সাথে ভূমিকা রাখার আহবান জানান।