চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২

চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ৫যাত্রী। বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে আহতদের। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বানিয়ারছড়া ষ্টেশনের পাশ্ববর্তী এলাকা এঘটনা ঘটে।

 
সূত্র জানায়, মঙ্গলবার সকালে লোহাগাড়ার আমিরাবাদ থেকে যাত্রী নিয়ে চকরিয়া অভিমুখী একটি জীপ গাড়ি (নম্বর-১১-২১৫৯) বানিয়ারছড়া ষ্টেশনের অদুরে নতুন পুলিশ ফাঁড়ির সামনে পৌঁছলে আকষ্মিক উল্টে যায় গাড়িটি।
প্রত্যদর্শীরা জানায়, জীপ গাড়িটি উল্টে অন্তত ২/৩পল্টি খায়। ঘটনাস্থলেই গাড়ি চাপা পড়ে হাবিবুর রহমান (১২) নামে এক শিশু ও হাসপাতালে নেয়ার পথে মারা যায় সাইফুল ইসলাম কাজল (২৪) আরো একজন। এতে ঘটনাস্থলে একজনের এবং হাসপাতালে নেয়া পথেসহ দু’জন প্রাণ হারায়।
নিহত হাবিব চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইঁছড়ি ইউনিয়নের মৃত হারুনর রশিদের পুত্র এবং  সাইফুল চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের নুরুল আবছারের পুত্র বলে জানা গেছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি মোঃ নিজাম উদ্দিন জানান, দুঘটনা কবলিত গাড়িটি ফাঁড়ি পুলিশ হেফাজতে রয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।