সম্মিলিত সাংস্কৃতিক জোটের কর্মীসভা অনুষ্ঠিত

আসন্ন পৌরসভা নির্বাচনে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থীকে বিজয়ী করা এবং ২৮, ২৯, ৩০ জুন নজরুল ইনষ্টিটিউট আয়োজিত নজরুল সম্মেলন সফল করার লক্ষে সম্মিলিত সাংস্কৃতিক জোট, কক্সবাজার জেলা কমিটির সভা গতকাল বিকাল ৪টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর দ্বিতীয় তলার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলা কমিটির সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, আবদুল মতিন আজাদ, এড. তাপস রক্ষিত, অরূপ বড়ুয়া তপু, স্বপ্ন ভট্টাচার্য্য, বিশ্বজিত পাল বিশু, কল্যাণ পাল, এড. প্রতিভা দাশ, এম. জসীম উদ্দিন, ওয়াহিদদ মুরাদ সুমন, রিদুয়ান আলী, বিশ্বজিৎ ধর লালন, রাজীব দেব দাশ প্রমুখ।

 

সভায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আজ থেকে অনুষ্ঠিতব্য নজরুল সম্মেলন সফল করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় এবং কক্সবাজরা পৌরসভা নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের মেয়র প্রার্থী মুজিবুর রহমানকে নির্বাচনে জয়ী করার লক্ষ্যে কক্সবাজার শহরের সকল সাংস্কৃতিক কর্মীকে একতাবদ্ধ হয়ে কাজ করার জন্য অনুরোধ জানানো হয়।