‘মাতামুহুরী সাংগঠনিক উপজেলা’ বাস্তবায়ন কমিটি গঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

‘মাতামুহুরী সাংগঠনিক উপজেলা’ বাস্তবায়ন কমিটি গঠিত



হুমায়ুন কবির চৌধুরী, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন মাতামুহুরী এলাকাটি সাংগঠনিকভাবে ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। এটি একটি জনবহুল ও প্রসিদ্ধ এলাকা। মাতামুহুরীকে পূর্ণাঙ্গ উপজেলা করা সম সাময়িক জনসাধারণের দীর্ঘদিনের দাবী। সাধারণ মানুষের মুখ থেকে দীর্ঘদিন একই বুলি বের হচ্ছে, চাই উপজেলা, দাও উপজেলা, হোক উপজেলা। মাতামুহুরী অঞ্চলকে পূর্ণাঙ্গ থানা-উপজেলা বাস্তবায়ন করার লক্ষ্যে ‘মাতামুহুরী উপজেলা বাস্তবয়ন কমিটি’ গঠন করা হয়েছে ।

 

বাংলাদেশ ছাত্রলীগ মাতামুহুরুরী সাংগঠনিক উপজেলা শাখার সভাপতি হুমায়ুন কবির চৌধুরী সভাপতিত্বে এক সভা ১ সেপ্টেম্বর সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় গঠিত কমিটিতে ১৭ জন উপদেষ্টা ও ৩৩ জন সদস্য নিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহবায়ক করা হয়েছে ছাত্রলীগ মাতামুহুরুরী সাংগঠনিক উপজেলা সভাপতি হুমায়ুন কবির চৌধুরীকে।

 

গঠিত কমিটি নিম্নরুপ ঃ- উপদেষ্টা মন্ডলী-সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, জাহাঙ্গীর বুলবুল, মিজানুর রহমান, মহসিন বাবুল, এড. শহিদুল্লাহ চৌধুরী, আশরাফ উদ্দিন আহামদ, মকছুদুল হক চুট্টু, সোলতান মাহমুদ টিপু, এরফানুল হক চৌধুরী, জসিম উদ্দিন টিটু, এনামুল হক, মোঃ খলিল উল্লাহ, এস.এম জাহাঙ্গীর আলম, খলিল উল্লাহ চৌধুরী, নাঈমা মোক্তাদির, হোছাইন উজ জামান, রবিউল এহেছান লিটন।

 

আহ্বায়ক – হুমায়ুন কবির চৌধুরী, সদস্যবৃন্দ যথাক্রমে-সিরাজুল গণি ছোটন, বাহার উদ্দিন সিকদার, ইমরুল হাসান জিকু, মোঃ ওসমান গণি, রাশেদুল ইসলাম সৌরভ. মিজানুর রহমান, দিদার হোছাইন তাফহীম, আবদুল্লাহ আল মামুন, তুনাজ্জিনা আলম লিজা, মিজানুর রহমান রিফাত, নাজমুল হাসান রকি, মোঃ জুনাইদ, মোঃ এরফান, মোঃ মোরশেদ, রাশেদুল ইসলাম, মোঃ মিরাজুল ইসলাম, ফজলুল কায়েস সিকদার, আশরাফ উদ্দিন, কায়েস মাহমুদ, মোঃ আরফাত, কপিল উদ্দিন, শুভ শীল, শহিদুল ইসলাম জিহাত, মিনহাজ উদ্দিন, মোঃ এমরান , মোঃ জয়নাল, মোঃ পারভেজ, আলা উদ্দিন, আবু বকর, আরফাত, শাহাব উদ্দিন, মোঃ তাসকিনুর রহমান।

 

মাতামুহুরীকে উপজেলাকরণ আন্দোল করতে যেনো ঘরে বসে কেউ থাকবে না। দলমত নির্বিশেষে আন্দোলনের মাঠ গরম রেখে বিভিন্ন স্থানে কর্মসূচি ঘোষনা করা হবে। কমিটির নেতৃবৃন্দের আশা

 

‘আসবে দুরন্ত সবুজের মিছিল, মিছিলের জমিনে ফুটবে টকবগে এক অর্জনের গোলাপ’ চাই উপজেলা, দাও উপজেলা, হোক উপজেলা এ শ্লোগানকে সামনে রেখে এগিয়ে যাওয়ার অভিমত ব্যক্ত করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ