কক্সবাজার জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ’র মায়ের মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

কক্সবাজার জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ’র মায়ের মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ’র মাতা মনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কক্সবাজার পৌর পরিষদ। মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমান।

 

এছাড়া শোক প্রকাশ করেছেন ১, ২ ও ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহেনা আকতার পাখি, ৪, ৫ ও ৬ আসনের কাউন্সিলর ইয়াছমিন আকতার, ৭, ৮ ও ৯ নং আসনের কাউন্সিলর জাহেদা আকতার, ১০, ১১ ও ১২ নং আসনের কাউন্সিলর নাছিমা আকতার, সাধারণ আসনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর এস.আই.এম আক্তার কামাল আজাদ, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমান চৌধুরী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ দিদারুল ইসলাম, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দীন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ছিদ্দিক, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রাজ বিহারী দাশ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর নুর মোহাম্মদ ও ১২নং ওয়ার্ডের কাজী মোরশেদ আহম্মদ বাবু।

 

উল্লেখ্য, সোমবার রাত ৮টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে হৃদ রোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মঙ্গলবার বেলা ২টার দিকে নামাজে জানাযা শেষে নতুন বাহারছড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয় মরহুমা মানোয়ারা বেগমকে।


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ