মহেশখালীতে সড়কের কাজ বন্ধ রাখেন ঠিকাদার জনগন দূর্ভোগ চরমে - খবর তরঙ্গ
শিরোনাম :

মহেশখালীতে সড়কের কাজ বন্ধ রাখেন ঠিকাদার জনগন দূর্ভোগ চরমে



সরওয়ার কামাল, মহেশখালী, (খবর তরঙ্গ ডটকম)
মহেশখালী উপজেলার কালারমারছড়ার মো: শাহ ঘোনা সড়কের কাজ বন্ধ রাখেন সাব টিকাদার আবু ছালেহ । ফলে ঐ সড়ক দিয়ে যাতায়তকারী লোকজনের পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ।
২০১৭- ১৮ (এডিবি) অর্থায়ানে ১ কোটি ৭ লাখ  টাকা ব্যয়ে  কালারমারছড়া মো: শাহ ঘোনা সড়কটি পূর্ণ নিমার্ণের জন্য দায়িত্ব পায় আছাদ এন্টার প্রাইজ নামের টিকাদারী প্রতিষ্ঠান। কিন্তু ঠিকাদারী প্রতিষ্টানের মালিক সাব ঠিকাদার  মাতারবাড়ীর  আবু ছালেহ নামে এক ব্যক্তিকে দায়িত্ব দেয়। সে দায়িত্ব পেয়ে কিছুদিন কাজ  করে কাজ বন্ধ রাখেন।  সাব টিকাদার আবু ছালেহ জানান, মালামাল ও লোহার দাম বৃদ্ধি হওয়ায় উক্ত কাজ করা যাচ্ছে না এ বিষয়ে কৃর্তপক্ষকে জানিয়েছি।
কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ বলেন, জনগণের দূর্ভোগের কথা চিন্তা করে মো: শাহ ঘোনা সড়কে আমার পক্ষ থেকে কিছু কাজ করা হয়েছে। তবে দায়িত্ব প্রাপ্ত সাব ঠিকাদার কাজ বন্ধ করে দেওয়ায় জনগণের দূর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে।
মহেশখালী উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন  বলেন, ঠিকাদার  মালামালের দাম বেড়ে যাওয়ার দোহাই দিয়ে সড়কের কাজ বন্ধ রাখায় উক্ত টেন্ডারটি বাতিল করে কৃর্তপক্ষের সাথে যোগাযোগ করে পুনরায় টেন্ডার দেওয়ার চিন্তা ভাবনা করছি।

এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
মহেশখালী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ