হোয়াইক্যংয়ে ৭ম শ্রেণীর ছাত্র মোহাম্মদ সোহেল রানা ৪দিন যাবত নিখোঁজ - খবর তরঙ্গ
শিরোনাম :

হোয়াইক্যংয়ে ৭ম শ্রেণীর ছাত্র মোহাম্মদ সোহেল রানা ৪দিন যাবত নিখোঁজ



মাহফুজুর রহমান মাসুম ,টেকনাফ, (খবর তরঙ্গ ডটকম)

টেকনাফ উপজেলার হোয়াইক্যং কাঞ্জরপাড়া মডেল একাডেমি কেজি স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী মোহাম্মদ সোহেল রানা ৪দিন যাবত নিখোঁজ হয়েছে। সে হোয়াইক্যং লম্বাবিল এলাকার মোহাম্মদ আলমের ছেলে ।

 

জানা গেছে, ১০ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে সোহেল রানা (১৫)স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বাহির হয়। দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরার সময় হলেও আর ফিরেনি।সন্ধ্যা ঘনিয়ে আসলে নিখোজঁ সোহেল রানা বাড়িতে না আসলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুজ খবর নেই এতে পরিবারের লোকজন তার কোন হদিস পাইন। সেই সাথে টেকনাফ উপজেলার হ্নীলা হয়ে উখিয়া উপজেলার থাইংখালী পর্যন্ত মাইকিং করা হয়। এদিকে তার কোন হদিস না পাওয়ায় পরিবারের মাঝে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে।

 

নিখোঁজ স্কুল শিক্ষার্থীর পিতা মোঃ আলম হোয়াইক্যং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি। তিনি জানান, ১০ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে দুই ছেলে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। দুপুরের দিকে স্কুল থেকে একজন ফিরলেও বড় ছেলেটি আর ফিরেনি। সম্ভাব্য স্থানে অনেক খুজাঁখুজি করেও ছেলেটির সন্ধ্যান মেলেনি।এবিষয় টেকনাফ মডেল থানায় জিডি করা হয়েছে।

 

নিখোজঁ শিক্ষার্থীর পিতা মোঃ আলম আরও জানান, কোন ব্যক্তি নিখোঁজ ছেলেটি খোঁজ পেলে উপযুক্ত পুরস্কার দেওয়ার কথা বলেন।যোগাযোগের মোবাইল নাম্বার ঃ- ০১৮১৪০৭৮৩৯৫


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
টেকনাফ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ