জাতীয় সংসদ নির্বাচনে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রার্থী হিসেবে সভাপতি ও সম্পাদকের নাম প্রস্তাব - খবর তরঙ্গ
শিরোনাম :

জাতীয় সংসদ নির্বাচনে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রার্থী হিসেবে সভাপতি ও সম্পাদকের নাম প্রস্তাব



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মনোয়নের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার এক বর্ধিত সভা ১৫ সেপ্টেম্বর সংগঠনের অস্থায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর (সাবেক কাউন্সিলর) এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য হাজ্বী সোনা আলী, রশিদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজ্বী আনোয়ার মিয়া, আব্দুল গণি, যুগ্ন সম্পাদক সেলিম সিকদার, মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাজ্বী হাফেজ উল্লাহ ও এজাহার মিয়া, আওয়ামীলীগ নেতা আবুল কালাম, নজির আহমদ সীমান্ত, জাবেদ ইকবাল চৌধুরী, মোহাম্মদ ইউসুপ ভুট্টো, হারুনর রশিদ সিকদার, নুরুল হক, গুরা মিয়া, ছব্বির আহমদ প্রমূখ।

 

সভায় সর্ব সম্মতিক্রমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া টেকনাফ আসনে ঐক্যবদ্ধভাবে কাজ করা এবং দলের ভাবমূর্তি ও নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর সাবেক কাউন্সিলরকে দলীয় প্রার্থী হিসেবে মনোয়ন প্রত্যাশার জন্য নাম প্রস্তাবের সিদ্ধান্ত গৃহিত হয়।


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ