সহযোগিতা করুন, অনুন্নত এলাকার উন্নয়ন হবে: কক্সবাজার জেলা প্রশাসক - খবর তরঙ্গ
শিরোনাম :

সহযোগিতা করুন, অনুন্নত এলাকার উন্নয়ন হবে: কক্সবাজার জেলা প্রশাসক



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার পৌরসভার সার্বিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা চেয়ে ১২নং ওয়ার্ডের গণ্যমাণ্য ব্যক্তি ও সমাজপতিদের সাথে মতবিনিময় করেছেন মেয়র মুজিবুর রহমান। বুধবার বিকেলে কলাতলী নিসর্গ হোটেলের বলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।
কলাতলী মোড় ডলফিন চত্বর থেকে মেরিণ ড্রাইভ লাগোয়া বেলি হ্যাচারী পর্যন্ত রাস্তাটি সংস্কারে এলাকাবাসীর সহযোগিতা চেয়ে পৌরসভার পক্ষ থেকে এ মতবিনিময়ের আয়োজন করা হয়।

 

মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, কক্সবাজারকে নিয়ে সরকারের নেয়া মহাপরিকল্পনা দ্রুত বাস্তবায়ন হচ্ছে। কিন্তু এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা ছাড়া কোন উন্নয়ন কাজ এগিয়ে নেয়া সম্ভব না। তাই আসুন সকলে মিলে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। ডিসি বলেন, “মেয়র মুজিবুর রহমান সাহেব খুব দক্ষ একজন জনপ্রতিনিধি। তিনি অবহেলীত সব রাস্তা-ঘাট দ্রুত সংস্কার করে জনগণের দুর্ভোগ দুর করে দিতে দিনরাত কাজ করে যাচ্ছেন। আসুন-মেয়রকে সহযোগিতা করি”।

 

জেলা আওয়ামী লীগ নেতা এম.এ মঞ্জুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কক্সবাজার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, ১২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

 

এসময় সভাপতির বক্তব্যে কাল শুক্রবার বাদে জুমা কলাতলী মোড় থেকে সড়কটির সংস্কার কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে বলে ঘোষনা দেন মেয়র মুজিবুর রহমান।


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ