মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকলে টেকনাফের নুর কামাল ধরা ছোঁয়ার বাইরে - খবর তরঙ্গ
শিরোনাম :

মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকলে টেকনাফের নুর কামাল ধরা ছোঁয়ার বাইরে



নিজস্ব প্রতিবেদক, (খবর তরঙ্গ ডটকম)

মাদকের বিরুদ্ধে আইনশৃংখলা বাহীনির অভিযান অব্যহত তাকলেও টেকনাফ কে,কে পাড়ার নুর কামাল(৪০) এখনো ধরা ছোঁয়ার বাইরে।ইয়াবা ব্যবসার ডন হিসেবে এলাকায় পরিচিত নুর কামাল(৪০) টেকনাফ নাইট্যংপাড়া নুরুল ইসলামের পুত্র।তার বিরুদ্ধে মাদক মামলা,মারামারি সহ দেশের বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে।

 

মাদক মুক্ত দেশ ও সমাজ গঠনের লক্ষে মাদকের বিরুদ্ধে সরকারে আইনশৃংখলা বাহীনি অভিযান অব্যহত রেখে কাজ করে যাচ্ছে। তবে নুর কামালের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা তাকলে সেই এলাকায় এখনো প্রকাশ্যে ঘুরাঘুরি করে ইয়াবা ব্যবসা করে যাচ্ছে বলে জানাযায়।

 

সুত্রমতে পাওয়া, নুর কামালের বিরুদ্ধে মামলার তথ্য গুলো টেকনাফ মডেল থানার জি,আর-৮৮৯/২০১৪ইং মামলা নং-৩৪,মারামারি।সি,এম,পি ডবলমুরিং থানার মামলা নং -১১তারিখ -০৮-০১-২০১৩ ইং (ইয়াবা মামলা’র) এজাহার নামীয় আসামী। সি,এম,পি বায়োজিত বোস্তাবী থানার মামলা নং -০৬ তারিখ-১৯-০৯-২০১১ ইং (ইয়াবা মামলা)।টেকনাফ মডেল থানা মামলা নং-২০, জি.আর-২৮৪/২০১০ইং মারামারি ।জি,আর,মামলা নং -৭৪/২০১৬ইং (টেকনাফ)মারামারি।জি,আর মামলা নং -৭২৫/১৫ ইং টেকনাফ) মারামারি মামলার এজাহার নামীয় আসামী।এসব কিছু মামলায় সেই জামিনে আছে আর কিছু মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ড আছে বলে জানা যায়।

 

স্থানীয়দের অভিযোগ,অসামাজিক কার্যকলাপে জড়িত এসব লোক সমাজ ও দেশের শত্রু। তাদেরকে আইনে আওতায় দরকার।আইনশৃংখলা বাহীনির সুত্রে জানাযায়,অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।##


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
টেকনাফ এর অন্যান্য খবরসমূহ