পৌরবাসীকে সর্বোচ্চ সেবা দিন, নাগরিক সেবা তাদের অধিকার - খবর তরঙ্গ
শিরোনাম :
কক্সবাজার পৌর পরিষদের মাসিক সভায় মেয়র মুজিবুর রহমান

পৌরবাসীকে সর্বোচ্চ সেবা দিন, নাগরিক সেবা তাদের অধিকার



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার পৌর পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মেয়র মুজিবুর রহমান। এসময় মেয়র বলেন, “কক্সবাজারকে বিশ^মানের পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তিনি সবসময় আমাদের প্রতি সু-দৃষ্টি রাখেন। তাই সেই লক্ষ্য বাস্তবায়নে পৌরসভাকে আরো শক্তিশালী করতে হবে।” তিনি পৌরসভার অর্থনৈতিক চালিকা শক্তি বাড়ানোর উপর গুরুত্বারূপ করে আরো বলেন, “পর্যটন নগরীর কোন সড়কে জনদুর্ভোগের খানাখন্দক থাকবেনা, অচল সড়ক বাতিগুলো সচল করা হবে, কোথাও অন্ধকার থাকবেনা, সর্বত্র লাইটিং ব্যবস্থা কার্যকর করা হবে।

 

যেখানে-সেখানে দুর্গন্ধযুক্ত ময়লা-আবর্জনাও ফেলে রাখা যাবেনা। জলাবদ্ধতা ও যানজট নিরসন করার উদ্যোগও নেয়া হচ্ছে। শুধু তাই নয়, পৌর এলাকার সবগুলো ওয়ার্ডেই সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত উন্নয়ন কর্মকান্ড শুরু করার নির্দেশ দেন মেয়র মুজিবুর রহমান।” এর আগে স্ব-স্ব এলাকার সমস্যা ও সম্ভাবনা চিহ্নিত করে বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ। পরে তাদের গুরুত্বপূর্ণ মতামতগুলো দ্রুত কার্যকরের আশ্বাস দেন মেয়র। সভায় দায়িত্বশীল মনোভাব নিয়ে পৌরবাসীর সেবায় নিজেদের সবটুকু বিলিয়ে দিয়ে আন্তরিকতার সাথে কাজ করতে কাউন্সিলরদের প্রতি আহবান জানান পৌরপিতা।

 

সভায় গুরুত্বপূর্ণ মতামত দেন, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর এস.আই.এম.আক্তার কামাল আজাদ, মিজানুর রহমান, মো: দিদারুল ইসলাম রুবেল, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, নুর মোহাম্মদ, কাজী মোরশেদ আহাম্মদ বাবু, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইয়াছমিন আক্তার, জাহেদা আক্তার ও নাছিমা আক্তার বকুল। এসময় পৌরসভার সচিব রাছেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী নুরুল আলম ও প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলমসহ বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ