কক্সবাজারে বাল্যবন্ধুরা সংবর্ধিত করলেন নবনিযুক্ত পিপি ফরিদুল আলমকে

বাল্যবন্ধুরা আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করলো কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে নতুন নিয়োগপ্রাপ্ত আইন কর্মকর্তা (পাবলিক প্রসিকিউটর-পিপি) ফরিদুল আলমকে।
এ উপলক্ষে অ্যাডভোকেট ফরিদুল আলমের বন্ধুরা গত বুধবার (৯ অক্টোবর) রাতে সমুদ্র সৈকতের নিকটবর্তী একটি হোটেলে অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতেই নতুন নিয়োগপ্রাপ্ত পিপি ফরিদুল আলমকে পুষ্পিত শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

বহুজাতিক কোম্পানীর সাবেক উর্ধ্বতন কর্মকর্তা নুরুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ও স্মৃতিচারণ করে কথামালায় অংশ নেন বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী কামরুল ইসলাম কাজল, ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা অংচিন, কক্সবাজার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অরুপ বড়–য়া অপু, কলাতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, বিশিষ্ট শ্রমিক সংগঠক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ একরাম খান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী রতন দাশ, সমাজসেবী মোঃ হুমায়ুন কবির লেন্দু, ব্যবসায়ী ও সমাজসেবী আবদুল মোমেন প্রমুখ। কথামালায় সকল বন্ধু সংবর্ধিত ফরিদুল আলমের সুস্বাস্থ্য ও তার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


নবনিয়োগপ্রাপ্ত পিপি ফরিদুল আলম তার আবেগমিশ্রিত বক্তব্যে তাকে সংবর্ধিত করার জন্য সকল বাল্যবন্ধুদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে সে যাতে তার উপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সাথে পালন করতে পারে তার জন্য সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

এ আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অরুপ বড়–য়া অপুকে পুস্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানানো হয়।