উত্তর নুনিয়ারছড়ার মোজাম্মেল মেম্বারের ইন্তেকাল, জানাযায় হাজারো মানুষের ঢল, বিভিন্ন মহলের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

উত্তর নুনিয়ারছড়ার মোজাম্মেল মেম্বারের ইন্তেকাল, জানাযায় হাজারো মানুষের ঢল, বিভিন্ন মহলের শোক



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়ারছড়া এলাকার সাবেক ইউপি মেম্বার ও সমাজসেবক মোজাম্মেল হক হেলালী ইন্তেকাল করেছেন। দীর্ঘদিন অসুস্থ হয়ে সোমবার ভোর রাতে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৫৯ বছর। স্ত্রী, সন্তান পরিবার পরিজনসহ অসংখ্য গুনাগ্রহী রেখে যান তিনি।


পরে বাদে আছর উত্তর নুনিয়ারছড়া বড় কবরস্থানের সামনের সাড়কে হাজারো মানুষের অংশগ্রহনে নামাজে জানাযা শেষে চির শায়িত করা হয় সাবেক এই জনপ্রতিনিধিকে। এর আগে জানাযার নামাজের পূর্ব মুহুর্তে মরহুমের রূহের মাগফেরাত কামনায় উপস্থিত মুসল্লীদের কাছ থেকে দোয়া চেয়ে পরিবারের পক্ষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মরহুমের ফুফাতো ভাই কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান ও মরহুমের ছেলে মুন্না।


এছাড়াও সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, ঝিলংজা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা আবদুল গফুর, স্থানীয় সমাজসেবক সেলিম উল্লাহ ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান বক্তব্য রাখেন। জানাযার নামাজে হাজারো শোকাহত মুসল্লী অংশ নেয়।


এদিকে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের মামাতো ভাই সাবেক মেম্বার মোজাম্মেল হক হেলালীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হাসান মেহেদী রহমান ও বার্তা সম্পাদক আহসান সুমনসহ পত্রিকা পরিবারের সদস্যরা। বিবৃতিদাতারা মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ