ঢাকা-রংপুর মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত - খবর তরঙ্গ
শিরোনাম :

ঢাকা-রংপুর মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ঢাকা-রংপুর মহাসড়কে গরুবোঝাই ট্রাকের সঙ্গে এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে আব্দুল হান্নান (২৮) ও ইয়াকুব আলী (২২) নামে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রাকের চালক-হেলপারসহ অন্তত ৫ জন। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে গাইবান্ধার চন্তিপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে নিহত আব্দুল হান্নানের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা ইউনিয়নের রানীনগর গ্রামে। বাবার নাম হাফিজুর রহমান। ইয়াকুব আলীর বাড়িও একই এলাকায়। তারা বাবার নাম মোকসেদ আলী।

এ ঘটনায় আহতরা হলেন- সদরুল আমিন (৩৫), আবদুল করিম (৩৫), মারুফ মিয়া (৩২), ট্রাকচালক রহমত মিয়া (৩৫), হেলপার ইয়াকুব হোসেন (৩০) ও বাসযাত্রী খলিল মিয়া (৩৫)। তাদের রংপুরের পীরগঞ্জ ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ (বৃহস্পতিবার) ভোররাতে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী ও ধাপের হাটের মধ্যবর্তী চন্ডিপুর এলাকায় বাস-ট্রাকের সংর্ঘষে ঘটনাস্থলেই আব্দুল হান্নান নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। পরে পরে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইয়াকুব আলীর মৃত্যু হয়। আহত হয়েছেন ট্রাকের হেলপারসহ ৫ জন।

তিনি আরও জানান, নিহত আব্দুল হান্নানের বাড়ি সিরাজগঞ্জের সলঙ্গায়। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


চট্টগ্রাম এর অন্যান্য খবরসমূহ
ঢাকা এর অন্যান্য খবরসমূহ