কুমিল্লার তিতাসে আ. লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০ - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার তিতাসে আ. লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০



(খবর তরঙ্গ ডটকম)

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা।

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে অন্তত ৩০ জন গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল রাত ৮টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তিতাসের মজিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. ফারুক চেয়ারম্যান ও শাহ আলম শান্তি গ্রুপের মধ্যে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় শান্তি গ্রুপের গুলিতে ফারুক চেয়ারম্যান গ্রুপের ২৮ জন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। গুলিবিদ্ধদের তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বালু উত্তোলন এবং ১৯৯৭ সালে নির্বাচন পরবর্তী সংহিসতায় একজন নিহতের ঘটনার মামলার রায় নিয়ে গতকাল রাত ৮টায় উপজেলার শাহপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া সরকার ও আওয়ামী লীগ নেতা শাহ আলম শান্তি গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তিতাস থানার এসআই সালাহ উদ্দিন সাংবাদিকদের জানান, উভয় পক্ষের ৩০-৩৫ জন গুলিবিদ্ধ হয়েছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই উভয় পক্ষের কয়েক দফা গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়েছিল ৫ জন, টেটা বিদ্ধ হয় ৩ জন ও পুলিশসহ আহত হয়েছিল ৩০ জন। এতে পুলিশের এসআই সালাহ উদ্দিন বাদি হয়ে গ্রামের ফারুক চেয়ারম্যানসহ ১৮ জনের নাম উল্লেখপূর্বক গ্রামের আরো ৩০০ জনকে আসামি করে মামলা করেছেন। ফারুক চেয়ারম্যানে বিরুদ্ধে ৪টি মামলা দেওয়া হলেও তার বিরুদ্ধে কোনো অভিযোগ গ্রহণ করেনি তিতাস থানা পুলিশ। তিতাস থানা পুলিশ জানায়, ফারুক চেয়ারম্যান কোনো অভিযোগ নিয়ে আসেনি।


পূর্বের সংবাদ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০