নাথেরপেটুয়ায় ট্রাকচাপায় নিহত ইউপি চেয়ারম্যান মো. সফিকুল হোসেনের দাফন সম্পন্ন

দুর্ঘটনায় নিহত ইউপি চেয়ারম্যান মো. সফিকুল হোসেন ওরফে তাহের কোম্পানীর জানাযা সোমবার রাত নয়টায় নাথেরপেটুয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য- গত ৩রা  সেপ্টম্বর, লাকসাম-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়ায় ট্রাকচাপায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। জানা গেছে, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি সফিকুল হোসেন পাটোয়ারী তাহের ওরফে তাহের কোম্পানী (৫০) সকাল ১১টায় ধোপামুড়ি নিজ বাড়ি থেকে মোটর সাইকেলযোগে ইউপি কার্যালয়ে যাওয়ার পথে স্টেশন বাজারের অদূরে মাকসুদ ম্যানশন সংলগ্নে ঢাকা থেকে নোয়াখালীগামী একটি বালু ট্রাক (ঢাকা-মেট্টো-ট-১৪৮৬৩০) পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। ইত্যবসরে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে জনতা গাছ ফেলে সড়ক অবরোধ করে। এ সময় তারা নোয়াখালীগামী বিস্কুট বোঝাই একটি কাভার্ডভ্যান জ্বালিয়ে দেয় এবং যাত্রীবাহী বাসসহ ৭/৮টি গাড়ি ভাংচুর করে।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহেদুর রহমান রহমান ও থানার ওসি দুলাল মাহমুদসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বেলা আড়াইটায় জনতা অবরোধ তুলে নিলে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছতে সক্ষম হয়। তবে প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তা পরিস্কারসহ যানবাহন চলাচল স্বাভাবিক হতে আরো ৩/৪ ঘন্টা সময় লাগে।

মৃত্যুকালে চেয়ারম্যান তাহের কোম্পানী স্ত্রী, দুই ছেলে ও মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শোক জ্ঞাপনঃ দুর্ঘটনায় নিহত ইউপি চেয়ারম্যান মো. সফিকুল হোসেন ওরফে তাহের কোম্পানীর অকাল মৃত্যুতে গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ আসনের সাংসদ কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইলিয়াস পাটোয়ারী, সাবেক সাংসদ, আলহাজ সাইফুল ইসলাম হিরু প্রমূখ।

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।