সিএনজি স্ট্যান্ডের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লাকসামে যুবলীগের দু’গ্র“পের সংঘর্ষ আহত ১২

লাকসাম, ২৬ নভেম্বর (খবর তরঙ্গ ডটকম)- লাকসামে বাইপাসস্থ সিএনজি স্ট্যান্ডের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্র“পের সংঘর্ষে ১২ আহত হয়েছে। আহতদের লাকসাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি মোকাবিলায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওইদিন বাইপাস সিএনজি স্ট্যান্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দলিলুর রহমান মানিক ও যুবলীগ নেতা নিজাম উদ্দিন শামীম গ্র“পের হামলা-পাল্টা হামলায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় উপজেলা ছাত্রলীগের বাইপাসস্থ অস্থায়ী কার্যালয়ে হামলা ও ভাংচুর করা হয়। আশপাশের দোকান-পাট এবং যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় দলিলুর রহমান মানিক (৩২), সাফায়েত হোসেন সাবু (৩৫) ও এমদাদ হোসেনকে (২৫) কুমিল্লায় স্থানান্তর করা হয়। অপর আহতরা হলো: আবদুর রহিম (৪২), আবু জাফর (৪০), লোকমান হোসেন (২২), ফারুক হোসেন (২০), আবদুল আজিজ (৩০), রিপন (২৫), দেলোয়ার হোসেন (২২)। সংঘর্ষের ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে লাকসাম থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে কোন পক্ষ এখনও থানায় মামলা করেনি। আইন-শৃংখলা রক্ষার্থে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।