খুবির ভর্তি পরীক্ষা ২৮, ২৯ ও ৩০ ডিসেম্বর - খবর তরঙ্গ
শিরোনাম :

খুবির ভর্তি পরীক্ষা ২৮, ২৯ ও ৩০ ডিসেম্বর



(খবর তরঙ্গ ডটকম)

খুলনা, ডিসেম্বর ০৫ (খবর তরঙ্গ ডটকম)-খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৮, ২৯ এবং ৩০ ডিসেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সভাপতিত্বে ভর্তি সংক্রান্ত কেন্দ্রীয় সমন্বয় কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।নতুন তারিখ অনুযায়ী ভর্তি পরীক্ষার প্রথম দিন আগামী ২৮ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জীববিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আর ২৯ ডিসেম্বর শনিবার সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের এবং একই দিন বিকেল ৩টা থেকে ৪টা ৩০মিনিট পর্যন্ত চারুকলা ইনস্টিটিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ৩০ ডিসেম্বর রোববার সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে ১২টা এবং দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পাওয়া যাবে।


জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ