লাকসাম শহর জামায়াতের নির্বাচন সম্পন্ন - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম শহর জামায়াতের নির্বাচন সম্পন্ন



(খবর তরঙ্গ ডটকম)

লাকসাম, ১১ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- গতকাল সোমবার বাংলাদেশ জামায়াতে ইসলামী লাকসাম শহর দায়িত্বশীল নির্বাচন কার্যক্রম সম্পন্নের লক্ষ‍্যে এক রুকন সমাবেশ স্থানীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। শহর আমীর মাওলানা নুর মোহাম্মদ তাহেরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় মজলিশে শুরা সদস্য, কুমিল্লা দক্ষিন জিলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক শামসুল হক মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিলা সেক্রেটারী খন্দকার দেলোয়ার হোসেন, জিলা সহকারী সেক্রেটারী অধ্যক্ষ আবুল বাশার।

রুকনগনের প্রত্যক্ষ ভোটে ২০১৩ সাংঠনিক সেশনের জন্য আমীর, সেক্রেটারী নির্বাচিত হন যথাক্রমে অধ্যক্ষ মাওলানা নুর মোহাম্মদ তাহেরী ও অধ্যক্ষ মাওলানা মো: আনোয়ার হোসাইন ফারুক। দ্বিতীয় পর্বে রুকনগনের প্রত্যক্ষ ভোটে মজলিশে শুরা নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচিত শুরা সদস্যরা হলেন  অধ্যক্ষ মো: আনোয়ার হোসাইন ফারুক, অধ্যক্ষ মাওলানাআলী আশরাফ, মো: আবু জাফর মজুমদার, মো: আবুল হাশেম,  মাওলান আব্দুল জলিল, মোহাম্মদ শাহ আলম, মো: আব্দুর রহিম,  মাওলানা আবু তাহের।

নির্বাচিত শুরা সদস্যদের শপথ বাক্য পাঠ করান শহর আমীর মাওলানা নুর মোহাম্মদ তাহেরী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক শামসুল হক মজুমদার বলেন, বর্তমান সময়ে আল্লাহর এই দ্বীনের কাফেলা একটি চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। যা ইসলামী আন্দোলনের জনশক্তিদের জন্য নতুন কিছু নয় এটাই আন্দোলনের চলার পথে এক পরিচিত অধ্যায়। বর্তমান বিরাজিত পরিস্থিতি মোকাবিলায় মযবুত ঈমান, ধৈর্য, দৃঢ়চেতা মানসিকতা ও হিম্মত সহকারে ময়দানে ঝাপিয়ে পড়তে হবে। তিনি বলেন রাত্রি যতই গভীর হয় সূর্যোদয় তত সুনিশ্চিত হয়। বর্তমান সরকারের সীমাহীন জুলুম নির্যাতন অতিক্রম করে পূর্ণ দায়িত্বানভূতি সহকারে মুসলিম উম্মাহর জন্য নিবেদিত ও নিষ্ঠার সাথে কাজ করার পাশাপাশি সরকারের প্রতিহিংসার শিকার জামায়াত শীর্ষ নেতৃবৃন্দ সহ সকল রাজবন্দির মুক্তি আন্দোলনকে আরো বেগবান করার আহবান জানান।

 


জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ