লাকসামে ষ্কাউট ক্যাম্পিংয়ের সনদ বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে ষ্কাউট ক্যাম্পিংয়ের সনদ বিতরণ



(খবর তরঙ্গ ডটকম)

শাহ নুরুল আলম, লাকসাম, ২১ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-  শুক্রবার বাংলাদেশ স্কাউট লাকসাম উপজেলার শাখার উদ্যোগে ৩ দিনব্যাপী জাতীয় বিদ্যুৎ ক্যাম্পিং সপ্তাহ উপলক্ষে স্কাউট ক্যাম্পিংয়ের সমাপ্তি ঘটে। উপজেলার বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্রছাত্রীদের নিয়ে স্কাউট ক্যাম্পিংয়ের সমাপনী দিনে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ শেষে প্রতিযোগিদের মাঝ থেকে সাফল্যের জন্য সনদ পত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউট সভাপতি মো. শাহগীর আলম। উপজেলা স্কাউট কমিশনার ও লাকসাম পাইলট হাই্স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত সুলতানা, উপজেলা স্কাউটের সাধারন সম্পাদক ও আল-আমিন ইন্সিটিটিউটের প্রধান শিক্ষক আবুল বাশার, উপজেলা বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী এ.টিএম শহিদুল্লাহ ভূঁইয়া, উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন। উপজেলার সকল মাধ্যমিক স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এবং উপজেলা কোর্স লিডার লক্ষন আচার্য্যরে পরিচালনায় স্কাউট ক্যাম্পিংয়ে আরো উপস্থিত ছিলেন নরপাটি হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মাহবুুবুল আলম, উত্তরদা হাইস্কুলের প্রধান শিক্ষক ইদ্রিছ মিয়া, ইছাপুরা সেন্ট্রাল হাইস্কুলের প্রধান শিক্ষক ফয়েজ আহমদ, ভাকড্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল ছাত্তার, শ্রীয়াং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ, বরইগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই,  ভাটিয়াবিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, জাহাঙ্গীর আলম রতন, স্কাউট লিডার  আছলাম মিয়া, পল্লী বিদ্যুতের এজিএম জিয়াউল করিম প্রমুখ।

ক্যাপশন: স্কাউট ক্যাম্পিংয়ে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মাঝে সনদ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার  ও স্কাউট সভাপতি মো. শাহগীর আলমসহ অতিথি বৃন্দ।


পূর্বের সংবাদ