কুমিল্লার চৌদ্দগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জন ও আহত কমপক্ষে ১৯জন - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার চৌদ্দগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জন ও আহত কমপক্ষে ১৯জন



কুমিল্লা, (খবর তরঙ্গ ডটকম)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের হাড়িসর্দার মাদরাসার সামনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত ও কমপক্ষে১৯ জন আহত হয়েছেন।  চৌদ্দগ্রাম থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রামের হাড়িসর্দার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে বাস ও ট্রাকের চালকসহ চারজনের পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়নামতি হাইওয়ে থানার ওসি মশিউর রহমান।  এরা হলেন- বাসচালক ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আটগ্রামের নুর ইসলামের ছেলে মাতব্বর (৪২), ট্রাকচালক ফরিদপুরের মধুখালী উপজেলার ভাঘার গ্রামের মৃত জাভেদ মোল্লার ছেলে মন্টু মোল্লা (৪০), বাসযাত্রী ঢাকার বিএসটিআই স্টাফ কোয়ার্টারের আলী আশরাফের ছেলে কামাল পাশা রতন (৪০) এবং বাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার হায়দারনগর গ্রামের সুরুজ মিয়ার ছেলে আব্দুল হাকিম (৪২) অজ্ঞাত ০১জন

আহতদের চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চৌদ্দগ্রামের ওসি মোজাম্মেল হোসেন জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী বাসটির সঙ্গে ঢাকাগামী মালবোঝাই ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যায় আরো একজন।

বিএসটিআই স্টাফ কোয়ার্টার্স লেখা ব্যানার সম্বলিত বাসটি সীতাকুণ্ড ইকোপার্কে পিকনিকে যাচ্ছিল বলে ওসি জানান।

মিয়ারবাজার হাইওয়ে থানার সার্জেন্ট শাহাবুদ্দিন আহমেদ জানান, নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ