কুমিল্লার নাঙ্গলকোটে মসজিদের মুয়াজ্জিন খুন

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের আঙ্গুলখোর গ্রাম থেকে সোমবার হাফেজ মো. আবদুর রহিম (২৭) নামে এক মসজিদের মুয়াজ্জিনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের আবদুল মালেকের ছেলে এবং একই গ্রামের একটি জামে মসজিদের মুয়াজ্জিন।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার ভোরে আঙ্গলখোর গ্রামের জামে মসজিদের পাশে একটি পুকুরে এলাকাবাসী ওই মুয়াজ্জিনের লাশ দেখে নাঙ্গলকোট থানার পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। উদ্ধারকৃত লাশের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

 

ওই মসজিদের একাধিক মুসল্লি  জানায়, মুয়াজ্জিন হাফেজ মো. আবদুর রহিম মসজিদের একটি কক্ষে থাকতেন। প্রতিদিনের মত আগেরদিন  (রোববার) এশার নামাজের পর রাতের খাবার শেষে তিনি ওই কক্ষে ঘুমিয়ে পড়েন। ভোরে ফজরের নামাজের আজান শুনতে না পেয়ে মুসল্লিরা মসজিদে এসে মুয়াজ্জিনকে খোঁজ করেন। তাঁকে না পেয়ে মুসল্লিরা নামাজ আদায় করে মুয়াজ্জিনকে খোঁজাখুঁজি শুরু করেন। অবশেষে মসজিদের পাশে একটি পুকুরে তাঁর লাশ পাওয়া যায়।

 

নাঙ্গলকোট থানার পরিদর্শক (ওসি) মো. রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে সকাল সাড়ে ১১টায়  জানান,ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।