আরব আমিরাতে সড়ক দূর্ঘটনা কুমিলার মনোহরগঞ্জে নিহত নুরুল আলমের বাড়ীতে শোকের মাতম

সোমবার আবুধাবীর আল-আইন শহরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশীদের মধ্যে একজনের বাড়ী কুমিলার মনোহরগঞ্জ উপজেলায়। নিহত ওই হতভাগ্যের নাম নুরুল আলম।  জানা যায়, উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের নারারপাড় গ্রামের আবুল হোসেনের ছেলে মো. নূরুল আলম (২৪) আবুধাবীর আল-আইন শহরে ওই দূর্ঘনায় নিহত হন।
আবুল হোসেন ও নূর-জাহান বেগমের ৩ ছেলে ৩ মেয়ের মধ্যে মো. নুরুল আলম দ্বিতীয়। পারিবারিক অভাব-অনটনের মধ্যে ছেলেকে বহুকষ্টে ২০১১ সালের ২৪ এপ্রিল আবুধাবীতে পাঠান।Nurul 01 মৃত্যুর আগের দিন রবিবার বাবা-মা’র সাথে নুরুল আলমের শেষ কথা হয়েছিল।
ওই সময় নূরুল আলম ছোট ভাইয়ের লেখা-পড়া, কিভাবে বড় ভাইয়ের সংসার চলছে, বৃদ্ধ বাবার শারীরিক অবস্থাসহ মায়ের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছিলেন। নূরুল আলম মা’কে বলেছিল আমি ভিসার আকামার মেয়াদ বাড়িয়ে কিছুদিনের মধ্যে দেশে আসব। সে স্বপ্ন পূরন হলো না নুরুল আলমের। কিন্তু অবশেষে মায়ের বুক শূন্য করে লাশ হয়ে কিছুদিনের মধ্যে দেশে আসবে নুরুল আলমের কফিনে ভরা মরাদেহ। বাবা-মা’র অনেক স্বপ্ন ছিল ছেলে দেশে আসবে তাকে বিয়ে করিয়ে বউ ঘরে আনবে। কিন্তু তাদের সে ইচ্ছেও আর পুরন হল না।
এদিকে খবর শুনার সাথে সাথে নিহত নূরুল আলমের নারারপাড় গ্রামের বাড়ীতে স্বজনদের কান্না আর আহাজারিতে কিছুতেই যেন থামছে না শোকের মাতম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।