কুমিল্লা ছাত্রলীগের তান্ডব: জামায়াত পরিচালিত বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লা ছাত্রলীগের তান্ডব: জামায়াত পরিচালিত বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর



কুমিল্লা, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নগরীর জামায়াত পরিচালিত বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় ভাঙচুরের দৃশ্য ধারণ করতে গিয়ে এসএ টিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুসা শারিরীক ভাবে লাঞ্ছিত হয়েছেন। মঙ্গলবার কাদের মোল্লার রায় ঘোষণার পর পর দুপুর ১টার দিকে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রায় ঘোষণার পর ছাত্রলীগ নেতাকর্মীরা প্রথমে নগরীর কান্দিরপাড়ের মিডপয়েন্ট রেস্টুরেন্ট ও তার উপর তলায় থাকা এনসিসি ব্যাংক ভাঙচুর করে। এরপর এসএ পরিবহন অফিসের গ্লাস ভাঙচুর করে এবং জামায়াত প্রতিষ্ঠান কুমিল্লা টাওয়ার হাসপাতাল ও কুমিল্লা টাওয়ার শপিং কমপ্লেক্স ভাঙচুর করে। এসময় এসএ পরিবহনের অফিসে ভাঙচুরের ছবি অন্য একটি ভবন থেকে তুলতে গেলে এসএ টিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুসাকে শারিরীক ভাবে লাঞ্চিত করে ক্যামেরা ছিনিয়ে নেয় ছাত্রদলের কিছু নেতাকর্মী।
কুমিল্লা কর্মরত সাংবাদিকরা তাৎক্ষণিকভাবে এ ঘটনার প্রতিবাদ করে। পরে ছাত্রদলের নেতারা কুমিল্লা টাউনহলে এসে ক্ষমা চেয়ে ক্যামেরা ফিরিয়ে দেয়।এদিকে হামলা ও ভাঙচুরের ঘটনার পর থেকে শহরে উত্তেজনা বিরাজ করছে। শহরের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সব বিষয়গুলো তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ