কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মানববন্ধন

সাগর-রুনির হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচার দাবিতে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় প্রেসক্লাবের সামনে কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে বক্তব্য দেন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রনি, কুমিল্লা প্রেসক্লাবের সহসভাপতি শহিদুল হক সেলিম, সাধারণ সম্পাদক আবুল কাশেম হৃদয়, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাছানাত বাবুল, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, কুমিল্লা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আজিজুর রহমান সিদ্দিকী, সমকালের স্টাফ রিপোর্টার মাসুক আলতাফ চৌধুরী, আরটিভি ও আমারদেশ প্রতিনিধি গোলাম কিবরিয়া, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজীউল হক সোহাগ, বাংলার আলোড়নের সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুগান্তরের রিপোর্টার নজরুল ইসলাম দুলাল, বৈশাখী টিভি প্রতিনিধি আনোয়ার হোসাইন, একাত্তর টিভি প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক, মাছরাঙা টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি ও বাংলামেইলের জেলা সংবাদদাতা জাহাঙ্গীর আলম ইমরুল, দিগন্ত টিভির ব্যুারো রিপোর্টার খালেদ সাইফুল্লাহ, দেশটিভির প্রতিনিধি এম ফিরোজ মিয়া, ময়নামতির নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, কুমিল্লার কথার প্রকাশক দেলোয়ার হোসেন জাকির, সময়ের পথের সম্পাদক বাচ্চু বকাউল, কবি, লেখক ও সাংবাদিক মোতাহার হোসন মাহবুব, বাংলা নিউজের জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদদ জিতু, তরুণ সাংবাদিক ওমরফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মধ্যে চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি আশিকুর রহমান সোহেল, এসএটিভির প্রতিনিধি মো. আবু মুছা ও শরীফ, মোহনা টিভির মো. আবুল বশার, ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি দিলরুবাইয়াত সৌরভী, অননিউজের সোহরাব সুমন, সময় টিভির ফটো সাংবাদিক বাহার রায়হান, প্রথম আলোর এম সাদেক, একুশে টিভির সুমন রায়, সমকালের এনকে রিপন, আরটিভির মো. সুমন, ইসলামী টিভির জুয়েল রানাসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

বক্তারা মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার এবং এটিএন বাংলার সাংবাদিক মেহরুন রুনির হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।