অভিনব কায়দায় মোটর সাইকেল-কম্পিউটার চুরি, লাকসামে আন্তঃজেলা চোর আটক

লাকসামে অভিনব পন্থায় মোটর সাইকেল, কম্পিউটারসহ বিভিন্ন অফিস ও বাসাবাড়ির মূল্যবান জিনিসপত্র চুরির সাথে জড়িত আন্তঃজেলা চোরচক্রের ১ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটককৃত চোরের নাম রাজু (১৭)। সে অশ্বতলা গ্রামের মৃত: রশিদের ছেলে।
জানা যায়, বুধবার সন্ধ্যায় লাকসাম পৌরসভার খান্দানি মার্কেট এলাকায় চোরাই লোহা বিক্রিকালে দোকানীর সন্দেহ হলে রাজু নামে ওই চোরকে আটক করা হয়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের জিজ্ঞাসাদে ইতিপূর্বে অগ্রণী ব্যাংক নশরতপুর কম্পিউটার চুরি, একই এলাকার মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর মাওলার বাড়ি চুরি, বাইপাস এলাকায় মোটর সাইকেল চুরির সাথে সম্পৃক্ততার কথা রাজু স্বীকার করে। এ সময় রাজু জানায়, গুন্তি গ্রামের রহমান, বাইপাসের হোন্ডা মেইকার ফারুক, নওয়াব কলোনীর ওয়াপদার দুলালের ছেলে রুবেল, পশ্চিমগাঁয়ের টিটু অভিনব কায়দায় এসব চুরির সাথে জড়িত। এরমধ্যে রুবেল ও টিটু কম্পিউটার চুরি এবং রহমান ও ফারুক মোটর সাইকেল চুরি করে বলে সে জানায়। পরে লাকসাম থানা পুলিশ চোর রাজুকে গ্রেপ্তার করে থানা নিয়ে আসে।
বুধবার রাতে লাকসাম থানার ওসি মোঃ আবুল খায়ের জানান, চোর রাজুকে রাত সোয়া ৯টায় আটক করে থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে মালামাল উদ্ধারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।