চৌদ্দগ্রামে আ’লীগ কর্মীরা হামলা চালিয়ে অভিজাত হোটেল ভাংচুর ও হোটেল মালিকসহ আহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রামে আ’লীগ কর্মীরা হামলা চালিয়ে অভিজাত হোটেল ভাংচুর ও হোটেল মালিকসহ ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়াস্থ ভিটা ওয়ার্ল্ড হোটেলে ঘটনাটি ঘটে।

জানা গেছে, জাপান-বাংলাদেশ যৌথ পরিচালনায় হোটেল ভিটা ওয়ার্ল্ড ট্যুরিজম কমপ্লেক্সে নামের এই হোটেলে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর চৌদ্দগ্রাম দক্ষিণ অঞ্চলের পরিচালক নির্বাচনের জন্য কয়েকটি ইউনিয়নের আ’লীগের নেতাকর্মীদের নিয়ে বৈঠক বসে। সেখানে চা দিতে দেরি হওয়ার অজুহাতে আ’লীগ কর্মীরা হোটেল বয় জ্যোতি ত্রিপুরা ও মুরাদকে মারধরসহ চায়ের কাপ ও ট্রে ভাংচুর করে।

হোটেল মালিক আবদুল আজিজ বিষয়টি জানতে নেতৃবৃন্দকে জিজ্ঞাসাবাদ করতে এলে উত্তেজিত আ’লীগ কর্মীরা তাকেও বেদম মারধর ও জামা-কাপড় ছিড়ে লাঞ্চিত করে। তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে আ’লীগ কর্মীরা হোটেল ক্যাশিয়ার রায়হান, কর্মচারী আবদুর রহমান, নুরুল আমিনকে মারধর করে।

এসময় আ’লীগ কর্মীরা হোটেলের বাহিরে ও ভিতরে  ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতি সাধণ করে। আহত হোটেল মালিক আবদুল আজিজকে রাতে ফেনী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বুধবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।