প্রধানমন্ত্রী গাড়ী দিলেন রামুর সীমা বিহার অধ্যক্ষকে

কক্সবাজারের রামু সীমা বিহার অধ্যক্ষ সত্যপ্রিয় মহাথেরোকে একটি ভিআইপি গাড়ি উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৯ সেপ্টেম্বর রামুতে বৌদ্ধবিহার ও বসতিতে হামলা ঘটনায় অধ্যক্ষ সত্যপ্রিয় মহাথেরোর একটি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছিল।

সেজন্য প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল ১৭ মার্চ রবিবার বিকাল ৪টায় কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টান করে এই ভিআইপি গাড়িটি হস্তান্তর করেছেন। অন্যদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে আয়োজিত আলোচনা সভায় গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম উন্নয়ন র্কতৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজারের পুলিশ সুপার মো. আজাদ মিয়া, জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আহমদ হোসেন, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ, সীমা বিহারের অধ্যক্ষ সত্যপ্রিয় মহাথেরো, সীমা বিহারের সাধারণ সম্পাদক তরুণ বড়–য়া প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর পক্ষে গাড়িসহ কাগজপত্র ও চাবি বুঝিয়ে দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।