কুমিল্লার মনোহরগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কুমিল্লার মনোহরগঞ্জের নাথেরপেটুয়ার গনীপুরে পানিতে ডুবে ২ শিশু মাদ্রসা ছাত্রীর মৃত্যু হয়েছে। গত (১১/০৩) সোমবার ৮ স্কুল ছাত্র/ছাত্রীর নিহত হওয়ার পর তিন দিনের শোকের রেশ না কাটতেই দুই মাদ্রসা ছাত্রীর মৃত্যু ঘটে। জানা যায় দুপুর ১টার দিকে একই গ্রামের মনির হোসেনের কন্যা মুন্নি (৫) এবং মো: মনির হোসেনের কন্যা আখিঁ নামের ২ শিশু ছাত্রী মাদরাসা থেকে ফিরে বাড়ির সামনে খেলতে গিয়ে পুকুরে পানিতে ডুবে মারা যায়। প্রায় আধা ঘন্টা পর আঁখির লাশ পুকুরে ভেসে উঠলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে। পরে পানিতে খোঁজাখুঁজি করে মুন্নির লাশ উদ্ধার করা হয়। তারা স্থানীয় নুরানী মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী বলে জানা যায়।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, “দুই শিশু পানিতে ডুবে মারা যাওয়ার খবর আমি শুনেছি। তবে নিহতের পরিবার থেকে আমাকে কেউ অবহিত করেনি। খোজঁখবর নেওয়ার জন্য পুলিশ পাঠানোর ব্যবস্থা করছি।”

উল্লেখ্য, গত (১১/০৩) সোমবার ঘাতক ট্রাকের চাপায় নাথেরপেটুয়া মডেল স্কুলের ৮ শিশু ছাত্র/ছাত্রীর প্রানহানির ঘটনা ঘটে। এরই প্রেক্ষিতে উপজেলায় তিন দিনের শোক ঘোষণা করা হয়। শোকের তিন দিন শেষে আজ আবার ২ শিশু মাদ্রাসা ছাত্রীর প্রানহানি ঘটে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।