সিলেট বিভাগের কোথাও নাস্তিকদের সমাবেশ করতে দেওয়া হবে না -আল্লামা তাফাজ্জুল হক

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশেরকেন্দ্রীয় সহসভাপতি, ইসলামী সংগ্রাম পরিষদ ও দ্বীনি শিক্ষাবোর্ড হবিগঞ্জ এর সভাপতি শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক বলেছেন, দেশপ্রেমিক তৌহিদী জনতার প্রতিরুধের কারনে নাস্তিকদের মাথা খারাপ হয়ে গেছে, এজন্য তারা আবুল তাবুল বকতে শুরু করেছে। শয়তানের ঐ চেলাচামুন্ডারা এখন দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম আল্লামা আহমদ শফির বিরুদ্ধে অপবাদ রটাচ্ছে।

তিনি বলেন, হেফাজতে ইসলামের আমির দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক শায়খুল হাদীস আল্লামা শাহ আহমদ শফি যখন ইসলাম ও রাসুল (সা.) সম্পর্কে কটুক্তিকারী ব্লগার ও নাস্তিক মুরতাদ, তাদের দোসর ইসলামের চির শত্রুদের বিরুদ্ধে যে আন্দোলনের কর্মসুচি দিয়েছেন এতেকরে তিনি এই যমানার ‘মুজাদ্দেদ’ এর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। সারাদেশের আলেম উলামা সর্বস্তরের নবীপ্রেমিক তৌহিদী জনতা তার ডাকে এক কাতারে আন্দোলনের শপথ গ্রহণ করেছেন।

আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা জ্ঞাপন করে তাফাজ্জুল হক বলেন, হেফাজতে ইসলাম দেশ, ইমান রক্ষার আন্দোলন শুরু করেছে, দাবী আদায় না হওয়া পর্যন- আন্দোলন চলবে । আগামী ৬ এপ্রিল হেফাজতে ইসলাম আহুত লংমার্চ সফল করে তৌহিদী জনতা প্রমাণ করবে দেশের মানুষ নাসি-কদের পক্ষে না ইসলামের পক্ষে আছে। সিলেট বিভাগের কোথাও নাসি-কদের সমাবেশ করতে দেওয়া হবে না উল্লেখ করে বলেন, আমরা জীবন দিয়ে হলেও তা প্রতিহত করতে প্রস’ত আছি।

গতকাল মঙ্গলবার হবিগঞ্জ জেলা জমিয়তের কার্যালয় নুরুল হেরা মসজিদ কমপ্রেক্স এ বিভিন্ন উপজেলার রাজনৈতিক, ব্যবসায়ী ও মাদ্রাসার শিক্ষকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এতে উপসি’ত ছিলেন নবীগঞ্জ জামে মসজিদের খতিব মাওলানা ইসমাইল, জমিয়ত নেতা মাওলানা আজিজুল কিবরিয়া ফোরকানী, ইসলামী সংগ্রাম পরিষদ নেতা মাওলানা মুহিবুর রহমান, মাওলানা মতিউর রহমান ছাদী, মাওলানা তাফহিমুল হক প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।