পৃথক সড়ক দূর্ঘটনায় সিরজগঞ্জে নিহত ২

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২ জন নিহত হয়েছেন। এ সময় এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।  নিহতরা হলেন- সলঙ্গার চড়িয়া আখন্দপাড়া গ্রামের তাজুল আখন্দের ছেলে ও হাটিকুমরুল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিখন(২১) ও রায়গঞ্জের ভুইয়াগাতীঁ গ্রামের বাসিন্দা রবিদাস(৭৫)।  গুরুতর আহত সলঙ্গার রানিনগর গ্রামের আজিজুর রহমান কালুর ছেলে ও ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক সাজু আহম্মেদকে (২০) বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার ভোরে ও রোববার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলি ফরিদ আহম্মেদ  জানান, রোববার রাতে হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের সলঙ্গার চড়িয়া রানীনগর এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক লিখন ও আরোহী সাজু গুরুতর আহত হন।

তাদের প্রথমে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১০টার দিকে লিখন মারা যান।

অপরদিকে, সোমবার ভোরে ঢাকা-বগুড়া সহাসড়কের রায়গঞ্জের এমপি রোড এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় রবিদাস নামে এক পথচারী ঘটনাস্থলেই নিহত হন।

লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।