রায়পুরে আ.লীগ নেতার পিতার মৃত্যু

লক্ষীপুরের রায়পুর উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ক্যাম্পেরহাট এলাকার সমাজসেবক হাজী ওমর আলী মুন্সি (৮২) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…………রাজেউন)। তিনি লক্ষ্মীপুর জেলা আ.লীগের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সির পিতা। মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১১টায় চর আবাবিল এস সি উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতীবিদ, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেয়।
ওই পরিবারের সদস্যরা জানায়, দীর্ঘদিন ধরে ওমর আলী মুন্সি বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। সোমবার রাত ২টার দিকে তিনি রায়পুর শহরের সেবা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, ৫ মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন লক্ষ্মীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি শহিদ উল্যা বিএসসি, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান মুন্সি, রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নিজাম উদ্দিন পাঠান, আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল খোকন, রায়পুর পৌরসভার সাবেক চেয়ারম্যান রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম ভূঁইয়া, রায়পুর প্রেস ক্লাব সভাপতি হারুনুর রশিদ, রিপোটার্স ক্লাব সভাপতি নুরুল আমিন ভূঁইয়া দুলাল ও খেলাঘরের সাধারণ সম্পাদক এমএ রহিমসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।