রায়পুরে সড়ক দুর্ঘটনায় ট্রাক্ট্রর ট্রলি চালক নিহত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্ট্রর ট্রলি ও আনন্দ পরিহনের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্ট্রর ট্রলি চালক আল-আমিন (২৫) নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মো. আবু তাহের (২২) নামের এক পথচারী।
আজ শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে রায়পুর-ফরিগঞ্জ সড়কের সিংহেরপুল নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহত আল-আমিন ফরিদগঞ্জ উপজেলার  চরবয়ালী এলাকার মো. মাসুম মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রায়পুর-ফরিদগঞ্জ সড়কের সিংহেরপুল এলাকায় একটি দ্রুতগতির যাত্রিবাহী আনন্দ পরিবহনটি এসে একটি শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্ট্রর ট্রলিকে চাপা দেয়। এতে শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্ট্রর ট্রলির ব্যাপক ক্ষতি হয়। চাপা দিলে ঘটনাস্থলেই ট্রাক্ট্রর ট্রলি চালক প্রাণ হারায়।
এ সময় স্থানীয় জনতা ঘাতক আনন্দ পরিবহনটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। পরে তারা মারাত্মকভাবে আহত পথচারী আবু তাহেরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম চৌধুরী সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্ট্রর ট্রলিকে চাপা দেয়া আনন্দ পরিবহনটি আটক করা হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।