কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের চাপায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য নিহত ও অপর এক সদস্য আহত হয়েছেন । ঘটনাটি ঘটেছে উপজেলার হাড়িসর্দার এলাকায়।
পুলিশ, বিজিবি ও প্রত্যক্ষদর্শীরা জানান রোববার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে করে চোরাচালান রোধে অভিযান চালানোর সময় তারা এ দুর্ঘটনার শিকার হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আবদুল জব্বার ও নায়েক আহসান হাবিবকে উদ্ধার করে চৌদ্দগ্রাম হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুল জববারকে মৃত ঘোষণা করে। আশংকাজনক অবস্থায় আহসান হাবিবকে কুমেক হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।
জানা যায় নিহত আব্দুল জব্বারের (৫৬) বাড়ি ময়মনসিংহ জেলায়। তিনি ময়মনসিংহের কোতয়ালী থানার কিসমত গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি চৌদ্দগ্রামের আমান্ডগন্ডা বিওপি বিজিবির নায়েব সুবেদার হিসেবে কর্মরত ছিলেন।
এদিকে কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাহমুদ খবর তরঙ্গ ডটকমকে বলেন, চোরাচালান রোধে অভিযান চালাতে সকালে আব্দুল জব্বার ও হাবিব আমান্ডগন্ডা বিওপি থেকে মোটরসাইকেলে করে বের হন। তারা হাড়িসর্দার এলাকায় পৌঁছালে স্থানীয় ইটভাটা থেকে বের হওয়া  ইট বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল জব্বার মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হন হাবিব। তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকসহ চালককে আটক করার চেষ্টা চলছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।