চান্দিনায় এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফলে ১৯প্রতিষ্ঠানে শতভাগ পাশ, জিপিএ-৫- ১১৮টি

কুমিল্লার চান্দিনায় মাধ্যমিক ও দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশে মাদ্রাসার তুলনায় মাধ্যমিক বিদ্যালয়গুলো অধিক এগিয়ে আছে। ৩১টি বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে ৯৭জন ও ২৭টি মাদ্রাসা থেকে জিপিএ-৫ পেয়েছে ২১জন ছাত্র-ছাত্রী।

উপজেলার ৩১টি মাধ্যমিক বিদ্যালয়ের ২হাজার ৩৫১জন পরীক্ষার্থীদের মধ্যে ৯২.৬৪গড়ে পাশ করে ২হাজার ১৭৮জন। ২৭টি মাদ্রাসার ৬৩৯জন পরীক্ষার্থীদের মধ্যে ৮৭.৬৩গড়ে পাশ করে ৫৬০জন।

বিদ্যালয়গুলোর মধ্যে চান্দিনার আবেদানূর বালক উচ্চ বিদ্যালয়ের ৪৮জন পরীক্ষার্থীর মধ্যে ১৭টি জিপিএ-৫সহ শতভাগ পাশ করে উপজেলার শ্রেষ্ঠত্ব অর্জন করে এবং চান্দিনা উচ্চ বিদ্যালয় ১৬০জন পরীক্ষার্থীর মধ্যে ১৮টি জিপিএ-৫সহ শতকরা ৯৫%ভাগ পাশ করে দ্বিতীয় স্থান অর্জন করে।

বিদ্যালয়গুলোতে শতভাগ পাশের তালিকায় রয়েছে করতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, মোহনপুর জনতা উচ্চ বিদ্যালয়, আবেদানুর বালক উচ্চ বিদ্যালয়, আবেদানূর বালিকা উচ্চ বিদ্যালয়, দোল্লাই নবাবপুর বালিকা উচ্চ বিদ্যালয়, ওরাইন উচ্চ বিদ্যালয়, আবেদানূর ফাজিল মাদ্রাসা, নাওতলা ইসলামীয়া মাদ্রাসা, পানিপাড়া আলিম মাদ্রাসা, লক্ষীপুর আলিম মাদ্রাসা, গল্লাই ইসমাইল দাখিল মাদ্রাসা, পিহর রহমানিয়া দাখিল মাদ্রাসা, জোয়াগ নোয়াগাঁও দাখিল মাদ্রাসা, মোহনপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা, বরকরই পীরমঞ্জিল দাখিল মাদ্রাসা, বাতাঘাসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা, পূর্ব মাইজখার মহিলা দাখিল মাদ্রাসা, অম্বরপুর বাইতুল জান্নাত দাখিল মাদ্রাসা, কংগাই পশ্চিমপাড়া মহিলা দাখিল মাদ্রাসা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।