কুড়িগ্রামে জাতীয় পার্টির কার্যালয়ে ভাঙচুর, আটক ৩

কুড়িগ্রামে জেলা জাতীয় পার্টির কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ, সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী তাজুল ইসলাম চৌধুরীকে লাঞ্চিত করেছে হরতাল সমর্থকরা। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

রোববার সকাল ১০টায় জেলা বিএনপি কার্যালয় থেকে হরতালের সমর্থনে ১৮-দলের একটি মিছিল শহর প্রদক্ষিণ করে। এ সময় মিছিল থেকে বিক্ষুব্ধ হরতাল সমর্থকরা শহরের সবুজ পাড়াস্থ জাতীয় পার্টির জেলা কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে শহরের কালীবাড়ী মোড়ে ১৮ দলের সমর্থকদের পিকেটিংয়ের সময় কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও সাবেক মন্ত্রী তাজুল ইসলাম চৌধুরী মোটরসাইকেলে কর্মী সমর্থক নিয়ে যাওয়ার সময় পিকেটাররা মোটরসাইকেল ভাঙচুর ও তাকে লাঞ্চিত করে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। শহর জুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপরে তাজুল ইসলাম চৌধুরী বলেন, সারা বাংলাদেশের রাজনীতি একরকম আর কুড়িগ্রামের রাজনীতি আরেকনাম রকম। তিনি এ ঘটনার প্রতিবাদ জানান এবং আইনের আশ্রয় নেয়ার কথা বলেন। এ অবস্থায় সরকার নিরাপত্তা না দিলে নির্বাচন করা সম্ভব হবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।