সাত দিনেও সন্ধান মেলেনি হিরু-হুমায়ুনের ॥ সন্ধানের দাবীতে উত্তাল লাকসাম

কুমিল্লার লাকসামে নিখোঁজ বিএনপি’র শীর্ষ দু’নেতা সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু ও হুমায়ুন কবির পারভেজের সন্ধানের দাবীতে উত্তাল লাকাসাম। ভোর থেকে কুমিল্লা নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে  ব্যাবসায়ী সমিতির সভাপতি সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু ও কাপড় গার্মেন্টস সমিতির সভাপতি হুমায়ুন কবির পারভেজের সন্ধানের দাবীতে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি কর্ণেল (অব:) এম আনোয়ারুল আজিমের নেতৃত্বে জোটের হাজার হাজার নেতাকর্মী অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখেছে। বিভিন্ন অঞ্চল থেকে মহিলাদের কয়েকটি মিছিল এসে হরতালকে সমর্থন জানিয়ে সড়ক অবরোধকারীদের সাথে যোগদেন। বিক্ষোভ কারীরা রাস্তায় টায়ার জালিয়ে এবং গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ  এবং বিক্ষোভ মিছিল করে।

এ সময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াত নেতা সৈয়দ এ কে এম সরওয়ার উদ্দীন ছিদ্দিকী, পৌরবিএনপির সাধারণ সম্পাদক এস এম তাজুল ইসলাম খোকন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান বাদল, সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম, উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক হাফেজ জহিরুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মিলন, জামায়াত নেতা আহসান উল্লাহ মিয়াজী,উপজেলা ছাত্রদল সভাপতি মাসুদ রানা বেলাল, শিবির শহর সভাপতি শাহাদাত হোসাইন সহ ১৮ দলীয়জোটের বিভিন্ন পর্যয়ের নেতৃবৃন্ধ।

এ ছাড়াও ওই দিন দৌলতগঞ্জ বাজার চাঁনমিয়া টায়ার ব্যাবসায়ী সমিতির উদ্ধেগ্যে দৌলতগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু ও কাপড়-গার্মেন্টস ব্যাবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন কবির পারভেজ এবং চাঁন মিয়া টাওয়ার ব্যাবসায়ী সমিতির সভাপতি মঞ্জুরুল আলম বাচ্ছুর মুক্তির দাবীতে  এক মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে উপস্থিত ছিলেন, চাঁন মিয়া টাওয়ার ব্যাবসায়ী সমিতির সহ- সভাপতি আরবের রহমান, পৌর কাউন্সেলর ইসমাঈল হোসেন, চাঁন মিয়া টাওয়ার ব্যাবসায়ী সমিতির সহ- সভাপতি বেলায়েত হোসেন দুলাল, সহিদুল ইসলাম,আবুল কাশেম ভিপি,হারুনুর রশিদ বাচ্ছু,মজিবুল হক, মানিক,বদিউল আলম, খোকন আহম্মদ, আহসান, অহিদুল ইসলাম,স্বপন বাবু, নাছরিন আক্তার প্রমুখ।

মানববন্ধনে ব্যাবসায়ী নেতারা প্রশাসনকে ২৪ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন, দৌলতগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ও সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু, গার্মেন্টস সমিতির সভাপতি হুমায়ুন কবির পারভেজ এবং চাঁন মিয়া টাওয়ার ব্যাবসায়ী সমিতির সভাপতি মঞ্জুরুল আলম বাচ্ছুর মুক্তি দাবী করেন এবং উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকের বরাবর স্মারক লিপি প্রদানের ঘোষনা দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।