কক্সবাজারে জাপা প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশে কক্সবাজারের ৪ টি আসনেই জাতীয় পার্টির প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদনের মাধ্যমে তারা প্রার্থীতা প্রত্যাহার করে। এ সময় দলীয় প্রার্থীরা ছাড়াও অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত থেকে মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন- জেলা জাপা সভাপতি ও কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে জাপা মনোনীত প্রার্থী আলহাজ্ব কবির আহমদ সওদাগর, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের আলহাজ্ব রুহুল আমিন সিকদার, মুফিজুর রহমান মফিজ, কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের প্রার্থী নুরুল আমিন ভুট্টু ও তাহা ইয়াহিয়া।
অন্যদিকে চকরিয়া থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের প্রার্থী মৌলভী ইলিয়াছ। এটি নিশ্চিত করেছেন জেলা জাপা সভাপতি আলহাজ্ব কবির আহমদ সওদাগর।
এ দিকে সরকারের প্রহসনের নির্বাচন থেকে সরে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় একই দিন দুপুর ১২ টার দিকে জাপা প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান কক্সবাজার সদর আসনের এমপি লুৎফুর রহমান কাজল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।