পতিতাসহ হোটেল থেকে ছাত্রলীগ নেতা আটক

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে এক ছাত্রলীগ নেতাকে পতিতাসহ আটক করেছে পুলিশ। কক্সবাজার মডল থানা পুলিশ বুধবার বেলা পৌণে ২টার দিকে কলাতলি এলাকার ‘ক্যাসিক রিসোর্ট’ নামের আবাসিক হোটেল থেকে ওই ছাত্রলীগ নেতা ছাড়াও ‘অসামাজিক’ কাজে লিপ্ত আরোও ৪ জনকে আটক করেছে। তাদের কাছ থেকে ৫০টি কনডম জব্দ করা হয়।
ধৃত ছাত্রলীগ নেতা মাহবুবুল আলম শাকিল ছাত্রলীগের কক্সবাজার শহর শাখার ১২নং ওয়ার্ড কমিটির সভাপতি। তিনি শহরের লাইট হাউস পাড়ার নজরুল ইসলামের ছেলে। তার সাথে হোটেল ক থেকে আটক হওয়া পতিতাকে তার ‘মেয়ে বন্ধু’ বলে পরিচয় দেয়। মেয়েটি রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের বাসিন্দা বলে জানাযায়।
কক্সবাজার মডেল থানার অপারেশন কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাহেদ উদ্দিন জানান, পুলিশের একটি দল বুধবার দুপুরে শহরের কলাতলি হোটেল মোটেল জোন (আবাসিক গেষ্ট হাউস) এলাকার আবাসিক হোটেল ‘ক্যাসিক রিসোর্ট’ থেকে ৬ যুবক যুবতিকে আটক করে। তাদের ‘অনৈতিক’ কাজে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়।
ধৃত যুবক যুবতিদের কাছ থেকে অনৈতিক কাজে ব্যবহৃত ৫০টি কমডম উদ্ধার করা হয়। তবে ওই পুলিশ কর্মকর্তা মাহবুবুল আলম শাকিল নামের যুবকটি ছাত্রলীগের নেতা কিনা নিশ্চিত করতে পারেননি। ছাত্রলীগে খোঁজ নিয়ে জানা যায়, মাহবুবুল আলম শাকিল ছাত্রলীগের শহরের ১২নং ওয়ার্ড কমিটির সভাপতি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।