লাকসাম স্মৃতি শিক্ষা কানন স্কুলের শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ

কুমিল্লার লাকসাম উপজেলা স্মৃতি শিা কানন স্কুলের শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সম্মেলন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। স্কুলের চেয়ারম্যান মো. শামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মাখন লাল নাথ, লাকসাম ফেয়ার হেল্থ হসপিটালের ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ আবু বাকার, স্বাগত বক্তব্য রাখেন স্কুলের অধ্য আবুল কাশেম ভূঁইয়া, এসময় স্কুলের সকল শিক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।

প্রধান অতিথি তার বক্তব্যে ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন শিার ল্য হল সুপ্ত প্রতিভার বিকাশ ঘটিয়ে প্রকৃত মনুষ্যত্ববোধ সৃষ্টি করা আর খেলাধুলা দৈহিক বৃদ্ধি ও মানসিক বিকাশ সাধন করে। নিয়মিত ও পরিমিত খেলাধুলা শিার্থীদের বিভিন্ন অসামাজিক কার্যক্রম থেকে বিরত রাখে। এসময় তিনি সন্ত্রাস চাঁদাবাজি, মাদক ও দূর্নীতি মুক্ত লাকসাম গড়ারও প্রত্যয় ব্যক্ত করেন।

শিক্ষার উন্নত মান ও পরিবেশ বজায় রেখে উক্ত স্কুলের সুনাম বৃদ্ধি করার জন্য আরো আন্তরিক ও যতœশীল হওয়ার জন্য শিক ও সংশ্লিষ্টদের অনুরোধ জানান তিনি। অনুষ্ঠান শেষে প্রধান অতিথির হাত বিজয়ী ছাত্র-ছাত্রীরা প্রাপ্ত পুরষ্কার গ্রহণ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।