কুবি’র অর্নাস ভর্তি পরীক্ষা ১৮ ও ১৯ ডিসেম্বর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্নাস ভর্তি পরীক্ষার তারিখ পুর্ণনিধারণ করা হয়েছে। ১৮ ও ১৯ ডিসেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্নাস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া এই পরীক্ষার তারিখ ছিল ৬, ৭ ও ৮ নভেম্বর। র্নিদলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ১৮দলীয় জোটের ডাকা হরতাল ও অবরোধের কারনে তখন এ পরীক্ষা স্থগিত করা হয়।

রবিবার উপাচার্য অধ্যাপক ড. আলী আশরাফের সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির সাধারণ সভায় ১৮ ও ১৯ ডিসেম্বর ভর্তি পরীক্ষা নেওয়ার সিধান্ত হয়। ১৮ ডিসেম্বর সকাল দশটা থেকে এগারোটা পর্যন্ত ‘ক’ ইউনিট ও দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত ‘খ’ ইউনিট, ১৯ ডিসেম্বর দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে এবার সম্মিলিত ইউনিট ‘ঘ’ থাকছে না। এ সেশনে ৮০০ আসনের বিপরীতে ৩৬,৩০৪ জন প্রতিযোগী ভর্তি পরীক্ষায় অংশ গ্রহন করবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ি এলাকার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও কুমিল্লা শহরের চারটি সরকারী কলেজে এ ভর্তি পরীক্ষার আসন বন্টন করা হবে।

প্রশাসনিক সূত্রে জানা যায়, দেশে অস্থিতিশীল পরিস্থিতি থাকলে এ তারিখও পরিবর্তন করা হতে পারে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.cou.ac.bd  তে পাওয়া যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।