৭২ ঘন্টা অবরোধের ২য়দিনে কক্সবাজার শহরে জামায়াতের সড়ক অবরোধ

বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহরের উদ্যোগে শহরের ১৫টি এলাকায় সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়। ঝাউতলা এলাকায় সকাল ৮.৩০টায় শহর জামায়াতের আমীর অধ্যাপক আবু তাহের চৌধূরীর নেতৃত্বে মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের শহর সভাপতি আবু নাইম মোহাম্মদ হারুন, সেক্রেটারী জাহেদুল ইসলাম নোমান, শহর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারী আব্দুল্লাহ আল ফারুখ, শহর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী ফজলূল কাদের, বায়তুলমাল সেক্রেটারী মুহাম্মদ নুরুল আমিন, শিবিরের শহর সাহিত্য সম্পাদক জিয়াউল হাসান প্রমূখ নেতৃবৃন্দ।

শহরের লালদীঘির পূর্বপাড় এলাকায় সকাল ৭.৩০টায় শহর জামায়াতের বায়তুলমাল সেক্রেটারী মুহাম্মদ নুরুল আমিনের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করা হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর ছাত্রশিবিরের সেক্রেটারী জাহেদুল ইসলাম নোমান, ছাত্রনেতা মোস্তাক আহমদ ও জামায়াত নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমূখ নেতৃবৃন্দ।

লিংকরোড এলাকায় সকাল শিবিরের কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট সভাপতি শাহাব উদ্দিনের নেতৃত্বে মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়।
এছাড়া পাওয়ার হাউজ, কালুরদোকান, কলাতলী, বাহারছড়া, রুমালিয়ারছড়া, বাসটার্মিনাল এলাকায় সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।